নিজেই হয়ে যান Professional DJ আপনার এন্ড্রয়েড ফোন দিয়েই বানান DJ Remix গান খুব সহজেই [With Paid App + Screenshot]

নিজেই হয়ে যান Professional DJ আপনার এন্ড্রয়েড ফোন দিয়েই বানান DJ Remix গান খুব সহজেই [With Paid App + Screenshot]

Home » Android Tips » নিজেই হয়ে যান Professional DJ আপনার এন্ড্রয়েড ফোন দিয়েই বানান DJ Remix গান খুব সহজেই [With Paid App + Screenshot]

নিজেই হয়ে যান Professional DJ আপনার এন্ড্রয়েড ফোন দিয়েই বানান DJ Remix গান খুব সহজেই [With Paid App + Screenshot]

আসসালামু আলাইকুম!
আজ আমি আমার ৫ম টিউন নিয়ে হাজির হলাম। আশা করি আপনাদের ভালো লাগবে।

আমার আগের টিউন গুলো দেখতে চাইলে নিচের লিংকগুলো তে যানঃ

1. যেকোনো গান থেকে ভয়েস রিমুভ করুন আপনার এন্ড্রয়েড দিয়েই খুব সহজেই (মেগা টিউন – with Screenshot)
2. জিপিতে এখন আর কষ্ট করে ব্যালেন্স এম্বি দেখতেডায়াল করতে হবে না, ফোনের Widget থেকেই দেখতে পারবেন ব্যালেন্স!
3. কিবোর্ডে টাইপ করবেন , হারাবেনা একটা লেখাও। নিয়ে নিন দারুন একটা পেইড এন্ড্রয়েড এপ ফ্রিতেই!
4. অন্য কোনো এপস এর দরকার নেই এবার Mx Player থেকেই Slow/Speed Motion এ ভিডিও দেখুন খুব সহজেই [With Screenshot] 

তো আজকে আমি যে বিষয় টা নিয়ে আলোচনা করবো সেটা হল কিভাবে আপনার গানকে DJ Remix করবেন খুব সহজেই।

আমি প্রত্যেকটা ধাপ স্ক্রিনশট এর মাধ্যমে বুঝিয়ে দিবো।

তো প্রথমেই এপস টা ডাউনলোড করে নেন। বলে রাখি এটা একটা পেইড এপ।
প্লেস্টোরে যার দাম $ 5.49 ডলার। 
আজ আমি আপনাদের এপটা ফ্রিতেই দিবো শুধু শুধু পকেট খরচা করবেন কেন!

তো প্রথমেই পেইড এপটার Latest Version এর টা ডাউনলোড করে নিন নিচের লিংক থেকেঃ
এখান থেকে ডাউনলোড করুন

ডাউনলোড করার পর এপটা ইনস্টল করে ওপেন করুন।

১. প্রথমে নিচের ছবির মত তীর চিহ্নে যান।

২. তারপর আপনার কাংখিত যেকোনো গান সিলেক্ট করুন

৩. নিচের চিহ্নিত স্থানে গিয়ে গানটা প্লে করুন

৪. এখন নিচের চিহ্নিত স্থানে যান ( এখানে আপনি গানকে DJ করবেন)

৫. এখানে বিভিন্ন অপশন দেখতে পাচ্ছেন। তো বাম পাশের গুলো + ডান পাশ + উপরের গুলো ব্যবহার করতে পারবেন। এগুলো তে বুঝে বুঝে ক্লিক করুন, তাহলে গানে আলাদা বিট যোগ হবে।

৬. যদি আপনি গানটা কে রেকর্ট করতে চান। তাহলে নিচের চিহ্নিত স্থানে যান।

৭. তারপর Record এ চাপ দিন। তাহলে রেকর্ড শুরু হবে। তখন আপনি গান DJ করা শুরু করবেন।

রেকর্ড শেষে আগের জায়গায় গিয়ে Stop করে । রেকর্ডকৃত গানটি শুনতে SD Card এর Music ফোল্ডারে CrossDjRemix ফোল্ডারে গানটি শুনতে পারবেন।

আমি সবসময় সহজভাবে স্ক্রিনশট এড করে টিউন করি যাতে সবাই বুঝতে পারেন।
কপি করলে বেইমানি করবেন না। অবশ্যই আমার ক্রেডিট দিবেন

টিউনটি ভালো লাগলে কমেন্টে ধন্যবাদ দিতে ভুলবেন না।

সবাই ভালো থাকুন।




share this article to: Facebook Twitter Google+ Linkedin Technorati Digg
Posted by Unknown, Published at 7:57 AM and have 0 মন্তব্য(গুলি)

No comments: